Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উখিয়ার বালুখালীতে পুকুরে ডুবে ২ রোহিঙ্গা শিশুর মৃত্যু

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১১:০৫ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীতে পুকুরের পানিতে ডুবে দুই রোহিঙ্গা শিশু মৃত্যুবরণ করেছে। শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১ টার দিকে উখিয়ার বালুখালী বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকার পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুকুর থেকে উদ্ধারকারী শিশুরা হচ্ছে, উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো. ইলিয়াছ এর ছেলে মো. রাইয়ান (৮) ও একই ক্যাম্পের মোহাম্মদ ইসমাইলের ছেলে আবছার মিয়া (৯)।

প্রত্যক্ষদর্শীদের মতে, শনিবার সকালে বাজারে যাবার সময় কয়েকজন পথচারী রাস্তার পাশের পুকুরে ২টি শিশুর মরদেহ ভাসতে দেখেন। পরে বিজিবি সদস্যদের সহায়তায় বিষয়টি উখিয়া থানা পুলিশকে অবহিত করা হয়। পরে উখিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, শিশুই দু'টি ক্যাম্প থেকে নিখোঁজ ছিল। আজ তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মৃত্যুর কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ