Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীর রায়পুরে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৯:২৬ পিএম

নরসিংদীর রায়পুরা উপজেলায় গুলি করে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকালে উপজেলার মির্জার চর ইউনিয়নের শান্তিপুর গ্রামের পথে এ ঘটনা ঘটে বলে রায়পুরা থানার ওসি আজিজুর রহমান জানান। নিহত মো. জাফর ইকবাল মানিক (৫০) ওই ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আজিজুর রহমান জানান, শনিবার বিকালে জাফর ইকবাল তার ইউনিয়নের একটি গ্রামে সালিশ দরবারে যাচ্ছিলেন। পথে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে।

নরসিংদীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম জানান, সঙ্গীরা গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে আছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান ওসি আজিজুর রহমান। জাফর ইকবাল মানিক মির্জার চর ইউনিয়ন থেকে গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ