Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরীকে গণধর্ষণ

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার বরুড়ার খোশবাস দক্ষিণ ইউনিয়নের হোসেনপুরে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। বরুড়ার ভবানীর ইউনিয়নের ভিকটিম কিশোরীর দেয়া তথ্য অনুয়ায়ী ইপিজেড ফাঁড়ির পুলিশ আবুল কালামের ছেলে মিনার হোসেন ও মো. এয়াছিনের ছেলে মো. নাছির হোসেনকে গ্রেফতার করে বরুড়া থানায় সোপর্দ করে। এরপর গ্রেফতারকৃত আসামিদের তথ্যের ভিত্তিতে বরুড়া থানা পুলিশ মো. সোহেল ভুঁইয়া পিতা গফুর ভুঁইয়া, মো. নাছির পিতা মো. ইয়াছিন মিয়া, মোয়াজ্জেম পিতা অজ্ঞাত, মো. নোমান পিতা মো. আমিন (সাবেক মেম্বার), মো. মিনার হোসেন পিতা আবুল কালাম এ ৫ জনকে গ্রেফতার করে। জানা যায়, মো. নাছির সম্পর্কে ভিকটিমের তালুই আর মো. মিনার হোসেন পিতা আবুল কালাম (স্কুলবাড়ি) ভিকটিমের বেয়াই, আর এরই সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে, গত বুধবার সন্ধ্যার পর তাকে ফুসলিয়ে কুমিল্লা ইপিজেড সংলগ্ন এয়াছিন মার্কেট বাসা থেকে এনে কৌশলে বরুড়ার হোসেনপুর এনে এ নারকীয় ঘটনা ঘটায়।
এ বিষয়ে ভিকটিমের বোন বলেন, ঘটনাস্থল হোসেনপুর গত বুধবার রাত দশটা থেকে ১টা পর্যন্ত উন্মুক্ত জলাশয়ে ধর্ষণ করে এরপর সিএনজি করে আবারো কুমিল্লায় পাঠিয়ে দেয়। এ সময় ভিকটিমের পরিবারের সদস্যরা আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, ধর্ষণ মামলা হয়েছে। বরুড়া থানা পুলিশ ৫ আসামিকে গ্রেফতার করে গতকাল কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ