Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসহায় নারীকে ঘর দিলেন পটিয়ার মেয়র

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

পটিয়া পৌরসভা মেয়র আইয়ুব বাবুল অসহায় মহিলাকে একটি পাকা ঘর উপহার দিয়েছে। শাপলা কুঁড়ি আসর, পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মৃত সজল কান্তি দে এর অসহায় পরিবারকে আশ্রয় ও মাথা গোঁজার ঠাঁই করে দেওয়ার উদ্দেশ্যে গতকাল (শনিবার) পৌর মেয়র আইয়ুব বাবুল পৌরসভার খাস্তগীর পাড়ায় আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি সজল কান্তি দে এর স্ত্রীর হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক সেন, গিয়াস উদ্দিন আজাদ, গোফরান রানা, বুলবুল আকতার, শাপলা কুঁড়ি আসরের সংগঠক অধ্যাপক রওশনগীর আমিরী, মঞ্জুরুল আলম, শহীদুল ইসলাম জুলু, মাহাবুবুল আলম, ফজলুল কাদের মিয়া।
জানা যায়, সজল কান্তি দে হোমিওপ্যাথিক চিকিৎসক ছিলেন। আর্থিক অভাব অনটনের কারণে মানসিক দুশ্চিন্তায় তিনি আত্মহত্যা করে মারা যায়। তার পরিবার অসহায় হয়ে পড়লে তাকে আশ্রয়নের জন্য পৌর মেয়র আইয়ুব বাবুল এ উদ্যোগ গ্রহণ করেন। শাপলা কুঁড়ি সমাজ কল্যাণ সংস্থার পরিচালক প্রদীপ বিশ্বাসের আর্থিক সহায়তায় প্রায় সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে এ ঘরটি নির্মিত হয় বলে পৌর মেয়র জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ