Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে গিয়ে নিহত ৩

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৮:৩১ পিএম

মাদারীপুরে জমি হাল চাষ করার মাহিন্দ্রা উল্টে ২ ভাগ্নেসহ মামার মৃত্যু হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ঝাউদি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার ডা. শিহাব চৌধুরী।

নিহতরা হলেন, ঝাউদি ইউনিয়নের দক্ষিন মাদ্রা এলাকার জলিল ফরাজির ছেলে জহিরুল ইসলাম (২২) ও একই এলাকার কালু হাওলাদারের ছেলে জোবায়ের হাওলাদার (১০), জিহাদ হাওলাদার (৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে মামা জহিরুলের সাথে মাহিদ্রায় চেপে জমি হাল চাষ করতে দক্ষিন মাদ্রা এলাকার জমিতে যায় জোবায়ের ও জিহাদ। হালচাষ শেষে সন্ধ্যার দিকে জমি থেকে বাড়ি ফেরার পথে উঁচু রাস্তায় উঠতে গিয়ে মাহিদ্রাটি উল্টে পাশের খালে পড়ে পড়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের বাবা কালু হাওলাদার বলেন,আমি আমার ছেলেদের এখন একটু মুখ খানা দেখব খান নাই।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনাটি শুনেছি। নিহতদের উদ্ধার করে সদর হাসপাতাল পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ