Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৮:৪৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার(২ ডিসেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকলে আজ ০২ ডিসেম্বর সকাল নয়টা চল্লিশ মিনিটের সময় মৃত্যু বরন করেন।

২৬ নভেম্বর মতলব উত্তর উপজেলার বাগান বাড়ি ইউনিয়নের হাফানিয়া নামক স্থানে বেড়ীবাঁধের উপর ট্রলি গাড়ি আর মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় ও তানভীর গুরুতর আহত হয়। আহত তানভীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ২ ডিসেম্বর সকাল নয়টা চল্লিশ মিনিটের সময় মৃত্যু বরন করেন। সংঘর্ষে ঘটনায় ৪জনে মৃত্যু হলো।

ট্রলি গাড়ি আর মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন, একই ইউনিয়নের চান্দ্রা কান্দি গ্রামের আবিদ আলীর ছেলে মোঃ সেলিম ( ট্রলির হেলপার), খাগুরিয়া গ্রামের আঃ রশিদ মিয়াজীর ছেলে শান্ত(২৫), একই গ্রামের সরজান বকাউলের ছেলে মোঃ রাশেদ (২২) ও ঘটনার ৬ দিন পর হাসপাতালে চিকিৎসা ধীন থাকা তানভীন।

তানভীর উপজেলার বাগান বাড়ি ইউনিয়নের খাগুরিয়া গ্রামের মোঃ নাছির উদ্দীন বেপারীর ছেলে। দুই ভাই, এক বোনের মধ্যে তিনিই বড়।

এছাড়া ২৫ নভেম্বর প্রায় একই সময়ে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ভাটি রসুলপুর সংলগ্ন বেড়ীবাঁধের উপর এনায়েত নগর মোঃ মাহমুদুল হাসান এর বাড়ীর গেইট পার হয়ে পূর্ব দিকে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত। দুজনে বাড়ি উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকী। তারা দুই জন হুন্ডা আরোহী সাহেব বাজার থেকে বাড়িতে আসার সময় অটো বাইক এর সাথে মূখো মূখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যায়।

নিহতরা হলেন, মহসিন বেপারীর ছেলে সালাউদ্দিন (১৯) অপরজন রুস্তম আলীর ছেলে মোহাম্মদ হোসেন(২০)।

স্থানীয়রা মনে করছেন লাইসেন্স বিহীন চালকরা বেপয়ারা ট্রলি গাড়ী ও মোটরসাইকেল চালানোর কারনে বড় ধরনের দূর্ঘটনা ঘটছে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ জরুরী ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ