Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী হামলা চালিয়ে মিথ্যে মামলা সাংবাদিকের নামে

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

ঠাকুরগাঁওয়ের অনলাইন নিউজপোর্টাল ‘ ঠাকুরগাঁও ২৪ নিউজপেপারের সম্পাদক ও প্রকাশক আবুল হাসানের ওপর একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত করেছে।

গত ৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ওই এলাকায় বিভিন্ন জায়গায় জুয়ার আসর, মাদকের আসর, প্রকাশে মাদক বিক্রয় করা হয়। এমন তথ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখায় এই হামলা চালানো হয়, পরে তাকে মিথ্যে ও বানোয়াট মামলা দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয় বলেন হাসান।

আবুল হাসান আরও বলেন, গত ৪ অক্টোবর আমার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মিজানুর রহমান শানু নামে এক যুবক ডাক দেন আমাকে আমি বেরিয়ে এসে তার সামনে দাঁড়াতে পেছন থেকে অতর্কিতভাবে বারেক নামে একজন সন্ত্রাসী হামলা চালায় হামলার ফলে আমি প্রায় জ্ঞান হারিয়ে ফেলি।

পরে শতাধিক মানুষের সামনে সোহাগ, ফরিদুল, দুলাল, সবুজ, একরামুল, সাইফুল,সোহেল, সপন, আউয়াল সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জন আমার উপর সন্ত্রাসী হামলা চালান পরে একটি ঘরের বন্দী করে পুনরায় আমাকে মারধর করে রক্তাক্ত করে।

এমতাবস্থায় পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় আসার পর জানতে পারি যে আমার নামে একটি নারী-শিশু আইনে মামলা দিয়েছেন বাবলু নামে এক ব্যক্তি।

মামলায় উল্লেখিত রয়েছে যে গত ২ অক্টোবর দিবাগত রাত নয়টার সময় আমার ব্যবসা প্রতিষ্ঠানে এই ঘটনাটি ঘটিয়েছি যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি এও বলেন সেদিন আনুমানিক রাত ৯টার দিকে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে গিয়েছিলাম যার সাক্ষী ও ডকুমেন্ট আমার কাছে রয়েছে।

এই আতর্কৃত সন্ত্রাসী হামলা, মিথ্যে ও বানোয়াট মামলার তীব্র নিন্দা ও খুব প্রকাশ করেন ঠাকুরগাঁও জেলার তৃণমূল পর্যায়ের গণমাধ্যম কর্মীগণ।

তার সাথে জোর দাবি জানান এই আতর্কৃত সন্ত্রাসী হামলা, মিথ্যে ও বানোয়াট মামলা কারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ