Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াত নেতা আনছার উদ্দীনের রূহের মাগফিরাত কামনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১২:১৪ এএম

দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজী ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিলে অংশ নেন গত ৩০ নভেম্বর। এসময় তিনি মাহফিলে আগত মেহমানবৃন্দের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন, পীর ছাহেব শাহ্ মো. মুহিব্বুল্লাহর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

সবশেষে জমিয়াতুল মোদার্রেছীনের জাতীয় নির্বাহী পরিষদের সদস্য ও বরিশাল মহানগর কমিটির সহসভাপতি, কর্নকাঠী ইজ্জাতুল ইসলাম আলিম মাদরাসার সাবেক প্রিন্সিপাল মরহুম মাওলানা আনছার উদ্দীন সরদার এর বাড়িতে অবস্থান করে তার আত্মীয়স্বজনদের খোঁজ খবর নেন। সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুম মাওলানা আনছার উদ্দীন সরদারের রূহের মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে দুয়া করেন। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর জমিয়াতুল মোদার্রেছীনের সেক্রেটারী প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. ছাদেক হাসান, বরিশাল মহানগর শাখার সহ-সভাপতি বাঘিয়া আল-আমীন কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. মাওলানা আবুবকর সিদ্দিক, কর্নকাঠী ইজ্জাতুল ইসলাম আলিম মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মরহুম মাওলানা আনছার উদ্দীন সরদার (৬৩) ওমরাহ্ হজ্ব পালনে জন্য পবিত্র মক্কায় অবস্থানকালে গত ১৭ নভেম্বর এশার নামাজ আদায়ের পর খানায় ক্বাবা চত্ত্বরেই ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য ভক্ত-গুনগ্রাহী রেখে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ