Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা সফলে আনন্দ শোভাযাত্রা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৯:১১ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বর পলোগাউন্ড ময়দানে জনসভা সফল করতে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলের নেতৃত্বে চট্রগ্রাম মহানগরীতে এক আনন্দশোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে নগরীর পুরাতন রেল স্টেশন চত্বর থেকে শোভা যাত্রা শুরু হয়। বিভিন্ন রং বেরঙের ব্যানার পোষ্টার- ফেষ্টুন সম্বলিত শোভা যাত্রাটি রিয়াজুদ্দিন বাজার, নিউ মার্কেটসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার পর দারুল ফজল মার্কেটস্হ আওয়ামী লীগের দলীয় কার্যলয়ের সামনে শেষ হয়।

এর আগে পুরাতন রেল স্টেশন চত্বরে এক আনন্দ সমাবেশে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল বলেন, দীর্ঘ ১০ বছরপর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামে জনসভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন এবং আগামী নিবার্চন ও চট্টগ্রামে উন্নয়ন এবং সমস্যা নিয়ে সমাধান দিবেন। তাই সমগ্র চট্টগ্রামে মানুষের নৈতিক দায়িত্ব জনসভায় যোগ দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা। চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সিনিয়র সদস্য হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ ও মেজবাহ উদ্দিন আহমেদ মোরশেদের পরিচালনায় আনন্দ সমাবেশে বক্তব্য রাখেন জাাবেদ খান, মাজহারুল নোমান খান, লায়ন্স আলমগীর আলম, মনছুরুল আমিন রিয়াদ,সৈয়দ শওকত হোসেন, এনামুল হক মিলন,হাবিবুর রহমান তারেক,মোসলেহ উদ্দীন আহমেদ শিবলী মোঃ সালাউদ্দিন ,আশিকুরন্নবী চৌধুরী, মোরশেদুল আলম রাসেল, ইসতিয়াক আহম্মদ চৌধুরী সাজিদ,আজমল হোসেন, জাহেদুল হক মার্শাল।



 

Show all comments
  • hassan ১ ডিসেম্বর, ২০২২, ১০:২০ পিএম says : 0
    ইয়া আল্লাহ এই জালিমদের হাত থেকে আমাদের দেশ ও আমাদেরকে বাঁচাও এবং ওদের প্রতি গজব নাজিল করো এদেশ থেকে ওদেরকে ধ্বংস করে দাও তাহলে আমরা একটু সুখে শান্তিতে বসবাস করতে পারব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ