Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজার জেলা পরিষদকে নতুনরূপে গড়ে তোলার প্রত্যয়

অভিষেক অনুষ্ঠানে চেয়ারম্যান মার্শাল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৯:০৪ পিএম

কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত পরিষদের অভিষেক ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহীনুল হক মার্শালের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ভারপ্রাপ্ত ডিডিএলজি জাহিদ ইকবাল।

সভায় জেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল বলেন, বিভিন্ন মেগা প্রকল্পের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারকে ভালবাসার জালে আবদ্ধ করে রেখেছেন। তাই সবাইকে সাথে নিয়ে কক্সবাজার জেলা পরিষদকে আধুনিক জেলা পরিষদে রূপান্তর করা হবে।"

এসময় দেশের সর্বকনিষ্ঠ জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শালের নেতৃত্বে জেলা পরিষদকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা।

সভায় বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শরীফ বাদশা, টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, জেলা পরিষদ সদস্য আবু তৈয়ব, মাহমুদুল করিম মাদু, ফরিদুল আলম, জাফর আলম, হুমায়ুন কবির চৌধুরী, আরিফুল ইসলাম, নুরুল ইসলাম ভুট্টো, শহীদুল ইসলাম মুন্না, এইচ, এম শওকত, মহিলা সদস্য আশরাফ জাহান কাজল, হুমায়রা বেগম, তানিয়া আফরিন, কক্সবাজার পৌরসভার প্রতিনিধি কবি শামীম আকতার ও চকরিয়া পৌরসভার প্রতিনিধি কাউন্সিলর ইফতেখার উদ্দিন হানিফ।

পরে বিজয়ের মাস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ