Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৯:০১ পিএম

ঠাকুরগাঁও জেলার জেলার বালিয়াডাঙ্গীতে জমি নিয়ে বিরোধের জেরে সমসের আলী (৮২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ভোর রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সাদুবান্দা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গতকাল বুধবার ওই ইউনিয়নের সাদুবান্দা গ্রামের আব্দুর রহিম ও প্রতিপক্ষ সামসুলের সাথে জমি নিয়ে বিরোধ হয়। এসময় আব্দুর রহিমের লোকজন সামসুলের লোকজনের উপড় হামলা চালায়।

এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সামসুলদের কাউকে না পেয়ে ভোর রাতে তার চাচাতো ভাই সমসের আলীকে একা পেয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

হত্যার ঘটনার পর নিহত সমসের আলীর ছেলে ফজিল জানান, আগের দিন আব্দুর রহিমের লোকজন আমাদের পিটিয়ে আহত করেও তারা শান্ত হননি। পরে রাতে তাদের লোকজনই বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ পরিবারের।

এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, ঘটনার পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ