Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১১:০৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে শারমীন আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করে বলে অভিযোগ উঠেছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের নিমতলা বরুয়াই এলাকায় এ ঘটনা ঘটে। শারমীন আক্তার ওই গ্রামের মোঃ দৌলত আলীর মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের দর্জি পয়ারী গ্রামের ইরন্ডি পাড়ার সিদ্দিক মিয়ার ছেলে সেলিম মিয়ার সাথে শারমিন আক্তারের বিয়ে হয়। শারমিন সেলিম দম্পতির মিম নামের চার বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ চলছিল বলে জানা যায়। পারিবারিক কলহের কারণে গত ২৫ নভেম্বর শারমিন আক্তার স্বামীর বাড়ি থেকে নিজ পিত্রালয়ে আসেন। এরপর বুধবার (৩০ নভেম্বর) সকালে নিজ পিত্রালয়ে সবার অগোচরে ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন শারমিন আক্তার। স্বামীর সঙ্গে পারিবারিক মনোমালিন্যের কারণে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।

ফুলপুর থানার ওসি তদন্ত মোতালেব চৌধুরী জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ