Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষনের পর পুড়িয়ে হত্যার ঘটনায় থানায় মামলা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৮:৩৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে লতা সরকার(৩৫) নামে এক বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার ঘটনায় আজ বুধবার পরিবারের পক্ষ থেকে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত এখনো কাউকে থানা পুলিশ গ্রেফতার করতে পারেনি। ৯৯৯ এ ফোন পেয়ে গত মঙ্গলবার রাত ১০টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ শুভাঢ্যা চিতাখোলা সড়ক এলাকা থেকে আগুনে দগ্ধ অবস্থায় বাক প্রতিবন্ধী লতা সরকারকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করেন। ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত লতা সরকারের পরিবারের লোকজন জানান, গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় তাদের বাড়ির সামনে থেকে একই এলাকার ভাড়াটিয়ে একট্রাক চালক লতা সরকারকে ফুসলিয়ে তাকে শুভাঢ্যা চিতাখোলা সড়কে নিয়ে যায়। সেখানে লতা সরকারকে ধর্ষন করে তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে পালিয়ে যায়। স্বজনদের দাবি লতা সরকারকে হত্যার আগে তার কাছে থাকা টাকা পয়সা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যাওয়া হয়েছে। লতা সরকারকে হত্যার ঘটনায় এলাকাবাসীরা ক্ষোপে ফেটে পড়েছে। তারা দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানান।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, দ্রুত ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ