Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে সরকারি ভাতার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৭:৪৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় সরকারি ভাতা দেওয়ার নামে অসহায় হতদরিদ্র মানুষদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মিনারা বেগম নামে এক প্রতারককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩০ নভেম্বর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসে মিনারা বেগমকে এই জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফারজানা প্রিয়াংকা। প্রতারক মিনারা বেগম মান্নারগাওঁ ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত আলীম উদ্দিন স্ত্রী।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফারজানা প্রিয়াংকা জানান,মিনারা বেগমের দাবি মতো টাকা দিলেই সরকারি ভাতা পাইয়ে দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে মানুষদের কাছ থেকে টাকা আদায় করতেন। এভাবে তিনি গ্রামের অসহায় হতদরিদ্রদের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন।

এসময় টাকা ফেরতসহ প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অপরাধে মিনারা বেগমকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এমন প্রতারকদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ