Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কৃষকরাই দেশের দেশের উন্নয়নে অনেক অবদান রাখছেন - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৬:১০ পিএম

কৃষকরাই দেশের উন্নয়নে অনেক অবদান রাখছেন তারা দেশের সম্পদ উল্লেখ করে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশের কৃষকদের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করছেন। বর্তমান সরকারের আমলেই কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দেয়া হচ্ছে।

বুধবার সকালে ভোলার লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রায় ৪ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বিভিন্ন জাতের বীজ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের সকল জনগণের অধিকার নিশ্চিত করা হয়েছে। বর্তমানে দেশের সাধারণ জনগণ শান্তিতে রয়েছে। দেশজুড়ে উন্নয়নের মহাকর্মযজ্ঞ চালাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান মাহমুদ ডালিম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিন, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ