Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হঠাৎ স্বস্তিকার ‘বেবি বাম্প’র সেলফি, সোশ্যাল মিডিয়ায় শোরগোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৫:৩৩ পিএম

টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা কথা বলেন। এ কারণে বারবার আলোচনায় থাকেন তিনি। কিন্তু এবার তিনি নিজের একটি সেলফি পোস্ট করে শোরগোল তুললেন নেট দুনিয়ায়। মঙ্গলবার (২৯ নভেম্বর) তার অফিশিয়াল ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। এর মধ্যে একটি ছবিতে দেখা যায় আয়নার সামনে দাঁড়িয়ে আছেন তিনি। হাতে রাখা মোবাইল নিয়ে সেলফি তুলছেন। আর সেই ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল।

অভিনেত্রীর সেই ছবিতে তার বেবিবাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যা ইঙ্গিত করছে তার অন্তঃসত্ত্বা হওয়া। এরপরই ছবিটি ঘিরে নানা প্রশ্ন উঠে। তাহলে কি আবারও মা হতে যাচ্ছেন নায়িকা? আবার কেউ কেউ আগাম শুভেচ্ছাও জানাচ্ছেন এ অভিনেত্রীকে। টলি নায়িকা অবশ্য পোস্ট করা ছবিগুলোয় ক্যাপশন জুড়ে দেন। জানান, ‘লুক সেট। অবশেষে উর্মিলা জন্মগ্রহণ করে এবং বিড়ালগুলো সবসময় সঙ্গ দেয়।’ এরপরই লেখেন, ‘কালা এর যাত্রা করার সবচেয়ে সুন্দর উপায়।’

এদিকে বেবিবাম্পের ছবিটি দেখতে সত্য মনে হলেও বাস্তবিক অর্থে অন্তঃসত্ত্বা নন স্বস্তিকা। এটি অভিনয়ের অংশ। সেই বিষয়টি অভিনেত্রীর ক্যাপশনে মনোযোগ না দিলে বোঝা যায় না। নতুন সিনেমা ‘কালা’তে এমন চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে।

কিন্তু ফেসবুক পোস্টে বিষয়টি স্পষ্ট না থাকায় শুরু হয় গুঞ্জন। এরই মাঝে একজন শুভেচ্ছা জানানোয় তাকে অভিনেত্রী ধন্যবাদও জানান। এরপর যা হওয়ার তাই...। আলোচনা হতে থাকে মা হওয়ার কথা।

সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্ম ‘কালা’ নির্মাণ করছেন পরিচালক অন্বিতা দত্ত। এই সিনেমায় স্বস্তিকা ছাড়াও আরও অভিনয় করেছেন, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়, ইরফান খান পুত্র বাবিল, বরুণ গ্রোভার, তৃপ্তি দিমরি, স্বানন্দ কিরকিরেসহ অনেকেই। ছবিটি ডিসেম্বরের প্রথম দিন মুক্তি পাবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ