Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১ ডিসেম্বর থেকে দেখিয়ে দেব ঢাকা শহর বিএনপির দখলে : আজিজুল বারী হেলাল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৫:০৬ পিএম

বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, খুলনা বিএনপির কর্মী জিকোসহ নেতাকর্মীদের হত্যার বিচার করতে হবে। সরকারের সময় শেষ হয়ে এসেছে। জনগণ জেগে উঠেছে। গায়েবী মামলা দিচ্ছে। এই সমস্ত গায়েবী মামলার ভয় বিএনপি পায় না। ১০ তারিখ ঢাকার পল্টনে ২৫ লাখ মানুষ সমাবেশে অংশ নিবে। নিরাপত্তার সাথে সমাবেশ করতে না দেওয়া হলে কঠোর জবাব দেওয়া হবে। নয়াপল্টনে সমাবেশ করে দেখিয়ে দেব এই সরকারকে জনগণ চায় না। ঢাকা শহরে ১ ডিসেম্বর থেকে দেখিয়ে দেব ঢাকা শহর বিএনপির দখলে। বাংলাদেশের মানুষ না খেয়ে থাকলেও সরকারের পতন ছাড়া বাড়ি ফিরবে না। আজ বুধবার বিকেলে খুলনা মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা। বক্তৃতা করেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মনিরুল হাসান বাপ্পি, আবু হোসেন বাবু, জুলফিকার আলী জুলু, কাজী মাহমুদ আলী, মাহাবুব হাসান পিয়ারু, শেখ তৈয়েবুর রহমান, মো. মুজিবুর রহমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ