Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুর ক্লাবের পক্ষে দৈনিক ইনকিলাব এর সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ২:৪৯ পিএম

আজ মঙ্গলবার, বিরামপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় জনতার মুখপাত্র ঐতিহ্যবাহী দৈনিক ইনকিলাব পত্রিকা সম্পাদক এ এম এম বাহাউদ্দিন বিশেষ প্রতিবেদক সাঈদ আহমেদের বিরুদ্ধে মিথ্যা মামলার দায়ের করায় এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে বিরামপুর প্রেসক্লাব।
এ লক্ষ্যে বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ মানিকের সভাপতিতে নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাই টিভি সাংবাদিক কামরুজ্জামান, সিনিয়ার সাংবাদিক ডাক্তার নুরুল হক, মোবারক আলী, সাইফুল ইসলাম, ফরিদ হোসেন,মাহমুদুল হক মানিক, যায় যায় দিন পত্রিকার সাংবাদিক জালাল উদ্দিন রুমি, কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক মাহবুবুর রহমান, দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক আবু তাহের, চ্যানেল ২৪ এর সাংবাদিক এসএম আলমগীর, প্রথম আলোর সাংবাদিক নূরে আলম, সময়ের আলো পত্রিকার সাংবাদিক জাকিরুল ইসলাম, আমার সংবাদ পত্রিকার সাংবাদিক এমআই তামিম, জাহিনুর ইসলাম, বসুন্ধরা পত্রিকার সাংবাদিক রিয়াজুল ইসলাম আব্দুল কাফি প্রমূখ। বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং এ ধরনের মামলা সংবাদপত্রের স্বাধীনতার জন্য হুমকি স্বরূপ উল্লেখ করে মামলা প্রত্যাহারের দাবি জানান। সাংবাদিকরা আর বলেন, ব্যাংক লুটপাট তথা দুর্নীতির বিষয়ে সংবাদ পরিবেশন এর ক্ষেত্রে ভয় ধরাতে এই মামলা করা হয়েছে বলেও এর তীব্র নিন্দা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ