Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক্সপ্রেসওয়ের ফ্লাইওভারের নিচ থেকে লাশ উদ্ধার

পদ্মা সেতু উত্তর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২৫ বছর বয়সী অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার বিকেলে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের রামেরখোলা নামক এলাকার ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ।
সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন অজ্ঞাত যুবকের লাশ পাওয়ার সত্যতা জানিয়ে বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের নাক ও মুখ দিয়ে রক্ত বেড়িয়েছে। প্রাথামিক ভাবে ধারনা করছি যুবকটি নেশাগ্রস্ত হয়ে ফ্লাইওভার থেকে পরে গেছে অথবা লাফ দিয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহণ শ্রমিক দল
পরিবহণ সেক্টরে কর্মরত শ্রমিকদের সংগঠিত করার জন্য হাজী বাহাউদ্দিন নোবেল-কে সভাপতি এবং কাজী শাহ আলম রাজাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহণ শ্রমিক দল-এর ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ