Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অগ্নিকান্ডে স্বামী-স্ত্রীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:৫৬ পিএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর বাকলিয়ার শাহজী পাড়ায় আগুনে পুড়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। রোববার ভোরে এ অগ্নিকান্ডের এঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. সৈয়দ আহমদ (৩৫) রীণা আক্তার (২৮)।
স্থানীয়রা জানায় শাহজী পাড়ায় আগুনে তিনটি বসতঘর পুড়ে যায়। ভোরে আগুনের সূত্রপাত হয়। তখন লোকজন ঘুমিয়ে ছিল। অনেকে আগুন লাগার ঘটনা টের পেয়ে দ্রুত বের হয় যায়। তবে ওই দুইজন ঘর থেকে বের হতে না পারায় ঘরেই দগ্ধ হন। হাসপাতালে নেওয়ার পর তারা মারা যান।
কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার অতিশ চাকমা বলেন, শাহজী পাড়ায় ভোর রাত পৌনে চারটায় রান্নার চুলা থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তিনজন মালিকের তিনটি বসতঘর পুড়ে যায়।
খবর পেয়ে কালুরঘাট ও লামারবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিটের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তিনি জানান, আগুনের ধোঁয়ার কারণে একটি ঘর থেকে বের হতে পারেননি মো. সৈয়দ আহমদ ও রীণা আক্তার দম্পতি। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। #র ই সেলিম ১৮/১২/১৬ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ