Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মতবিনিময়কালে এমপি মোসলেম উদ্দিন ‘ফুলবাড়িয়ার মানুষ শান্তি চায়’

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস/ফুলবাড়িয়া সংবাদদাতা : অস্ত্রের ঝনঝনানির শব্দ মানুষ শুনতে চায় না। এ অঞ্চলের মানুষ শান্তি চায় বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের আ’লীগ দলীয় প্রবীণ সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।
ফুলবাড়ীয়া উপজেলার যোগাযোগ ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, সারা জীবন রাজনীতি করে মানুষের উপকার করেছি। এখন কেন আমাকে অপমাণ করা হয়?
শনিবার দুপুরে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
ফুলবাড়িয়া উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, পৌরসভার মেয়র মো: গোলাম কিবরিয়া, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান, ফুলবাড়িয়া উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।
অ্যাডভোকেট মোসলেম উদ্দিন বলেন, ১৯৭২ সালে ফুলবাড়ীয়া কলেজটি প্রতিষ্ঠা করি। প্রথমে ফুলবাড়ীয়া হাইস্কুল পরে মুক্তিযোদ্ধাদের ত্রাণের ১০০ বান্ডেল টিন দিয়ে কলেজঘর নির্মাণ করি। সেসময় আমার নামে মামলাও হয়েছিল।
কলেজটিতে টিনসেট, ১ তলা, ২তলা ও ৪তলা বিল্ডিং হয়েছে সেটিও আমার সময়ে শেখ হাসিনার সরকার করে দিয়েছেন। সাতটি বিষয়ে অর্নাস চালু সেটিও নৌকার সরকার করে দিয়েছে।
তিনি বলেন, ফুলবাড়ীয়া কলেজ প্রাচীনতম কলেজ। এখানে অনেক স্টাফ তারা আশা করতেই পারে, কলেজটি সরকারিকরণ না হওয়ায় তাদের রক্তক্ষরণ হতেই পারে, আমার কি রক্তক্ষরণ কম হয়েছে? আমি চাই ফুলবাড়ীয়া কলেজটিও সরকারিকরণ হোক। সভাপতি হিসেবে আমি ব্যর্থ হয়েছি কলেজটি সরকারিকরণ করতে।
আমি সরে দাঁড়িয়েছি গভর্নিং বডির সভাপতির পদ থেকে। তবুও আমি চাই ফুলবাড়ীয়া কলেজটি সরকারি হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ