Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রওশন এরশাদের সাথে জাতীয় পার্টির নেতৃবৃন্দের বসার সুযোগ নেই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৪:১৩ পিএম | আপডেট : ৬:৫৫ পিএম, ২৮ নভেম্বর, ২০২২

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সাথে পার্টির নেতৃবৃন্দের বসার সুযোগ নেই জানিয়ে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন,দলের প্রেসিডিয়াম সদস্য,৭৭টি জেলা কমিটি ও নির্বাহী কমিটি জিএম কাদেরের পক্ষে রয়েছে।

তিনি সোমবার (২৮ নভেম্বর) বিকেলে সাতক্ষীরা শিল্প কলা একাডেমীতে আয়োজিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার আগে সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।


তিনি অভিযোগ করে বলেন,বিএনপি ও আওয়ামী লীগ উভয়ই জাতীয় পার্টিকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছে। বর্তমানে জাতীয় পার্টি সরকারের সাথে নেই। জনগণের চাহিদানুযায়ী জাতীয় পার্টি এককভাবে এগিয়ে যাচ্ছে। জাতীয় সংসদে ভোটের আনুপাতিকহারে নির্বাচন পদ্ধতি প্রবর্তণের ওপর জোর দিয়ে তিনি বলেন, বর্তমান সরকার বিদ্যুৎ এর সিস্টেম রক্ষানাবেক্ষনের নামে কিছু লোককে টাকা দিয়েছে। যার পরিমাণ ৮৬ হাজার কোটি টাকা। তিনি বলেন, সরকার উন্নয়নের নামে লুটপাট করছে।


সম্মেলনে পূর্ববর্তী কমিটির সভাপতি শেখ আজহার হোসেন ও আশরাফুজ্জামান আশুকে সাধারণ সম্পাদক হিসেবে পুনর্বহাল রেখে আগামী ১৫ দিনের মধ্যে সাতক্ষীরা জেলা কমিটির তালিকা চুড়ান্ত করার জন্য বলেছেন, প্রধান অতিথি মহাসচিব মুজিবুল হক চুন্নু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ