Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণখানে ১২ বছরের শিশু ধর্ষণ

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখানে ১২ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১১টার দিকে দক্ষিণখানের মৈশুরি এলাকার আফাজউদ্দিনের বাড়িতে ওই শিশুকে ডেকে নিয়ে সোহেল (৩০) নামে এক যুবক ধর্ষণ করে। ঘটনাটি ফাঁস হয়ে গেলে সকালে এলাকাবাসী ধর্ষককে আটকের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে। শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) শেখ রোকনুজ্জামান জানান, শিশুর বাড়ি মৈশুরি এলাকায়। শুক্রবার রাত ১১টার দিকে গাড়ি চালক সোহেল তাকে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। সকালে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ওই শিশুকে উদ্ধার করা হয়। এসময় অভিযুক্ত ধর্ষকের পরিবারের পক্ষ থেকে বিষয়টি সমাধান করার জন্য সালিশ বৈঠকের আহ্বান করা হয়। কিন্তু বিষয়টি আইনি প্রক্রিয়ার জন্য ঐ শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য অভিযান চলছে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ