Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে একই পরিবারের ৩ জনের পায়ে গুলি

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলক্ষেতের বেলা এলাকায় গতকাল শনিবার ড্রেজার মালিকের দুর্বৃত্তের গুলিতে একই পরিবারের তিনজন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হলেনÑ সৌধ মিয়া (৫০), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০) ও ছেলে আবদুল আলিম (২৫)। এ ঘটনায় জড়িত সন্দেহে হামিদুর রহমান নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সবারই পায়ে গুলি লেগেছে।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল ভোর ৬টার দিকে সৌধ মিয়ার চাচাতো ভাই ধলু মিয়ার জমির ওপর দিয়ে ড্রেজারের পাইপ নিচ্ছিল হামিদুর রহমান।
বিষয়টি জানতে পেরে ধলু মিয়া প্রতিবাদ করেন। এ সময় ড্রেজারের মালিক হামিদুরের সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধলু মিয়াকে মারতে উদ্যত হন হামিদুর। চিৎকার শুনে পাশের বাড়ি থেকে ঘটনাস্থলে আসেন ধলু মিয়ার চাচাতো ভাই সৌধ মিয়া ও তার পরিবারের সদস্যরা। একপর্যায়ে হামিদুর এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে সৌধ মিয়া, তার স্ত্রী ও ছেলে আবদুল আলিম গুলিবিদ্ধ হন।
পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার এস এম মোস্তাক আহমেদ খান জানান, এ ঘটনায়  সন্দেহভাজন হামলাকারী হামিদুর রহমানকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ