Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেলকুচিতে শ্রমিক লীগের সংবাদ সম্মেলনে এমপিকে দুষলেন

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


সিরাজগঞ্জের বেলকুচিতে বিষোদগার এর প্রতিবাদে শ্রমিকলীগের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলা আ.লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাহেব আলী ও সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া লিখিত বক্তব্য রাখেন। তারা বলেন, উপজেলা শ্রমিক লীগের কমিটি যোগ্য ও নিবেদিত নেতাকর্মীদের নিয়ে গঠনের পর গত ১০ নভেম্বর অনুমোদন হয়। এতে স্থানীয় এমপি মমিন মন্ডলের অনুগতরা স্থান না পাওয়ায় তিনি ক্ষুব্ধ হন। এ কারণে তিনি মদদ দিয়ে গত বৃহস্পতিবার বিকেলে আমাদের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে শ্রমিক লীগের কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করান। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আসলে এমপি মমিন মন্ডল দলের ভেতরে বিভাজন সৃষ্টির জন্যই এসব করাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তারা অভিযোগ করে আরো বলেন, কিছুদিন আগে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসকে দলীয় কার্যালয়ে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তাকে, দলের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাস কে ফুলের তোড়া দিয়ে বরণ এর সময় এমপি সাহেবকেও তোড়া দিতে গেলে তিনি আমাদের অপমান করেন। এমপি মমিন মন্ডল তখন বলেন, আমার অনুমতি ছাড়া কমিটি অনুমোদন দেয়ায় তোমাদের ফুলের তোড়া নেবোনা।
এ সময় শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ