Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ২টি বিদেশি পিস্তল ও গুলিসহ অস্ত্রধারী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ঘোড়াশাল থেকে নরসিংদী এসে আগ্নেয়াস্ত্রসহ ধরা পড়েছে তৌফিক মিয়া নামে ২৫ বছর বয়সী এক অস্ত্রবাজ। গত শুক্রবার রাতে নরসিংদী ডিবি পুলিশের এসআই আব্দুল গাফ্ফার নরসিংদীর ইউএমসি জুটমিল সংলগ্ন একটি মসজিদের পেছন থেকে তাকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে দু’টি বিদেশি পিস্তল, দু’টি ম্যাগজিন ও চার রাউন্ড তাজা গুলি।
পুলিশ সূত্রে  জানা গেছে, পলাশের ঘোড়াশাল মিয়াপাড়ার আব্দুল আউয়ালের পুত্র তৌফিক একজন অস্ত্রবাজ সন্ত্রাসী। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র মামলাসহ পাঁচটি মামলা রয়েছে। গত শুক্রবার রাতে সে স্থানীয় কিছুু অস্ত্রবাজ সন্ত্রাসীকে সাথে নিয়ে নরসিংদীর ইউএমসি জুটমিল সংলগ্ন একটি মসজিদের পেছনে বসে গোপন পরিকল্পনা করছিল। এসময় গোপনে সংবাদ পৌঁছে ডিবি পুলিশের কাছে। ডিবি পুলিশের এসআই আব্দুল গাফ্ফার সংবাদ পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থল ঘেরাও করে। এসময় অবস্থা টের পেয়ে কয়েকজন সন্ত্রাসী পালিয়ে যায়। ধরা পড়ে যায় তৌফিক। পুলিশ তার কাছ থেকে দু’টি পিস্তল, দু’টি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করে। সে কেন ঘোড়াশাল থেকে নরসিংদী এসেছিল তা বিস্তারিত জানা যায়নি। পুলিশ তদন্তের স্বার্থে বিশেষ কিছু বলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ