Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় আগুনে ভস্মীভূত বাজারের ১৫টি দোকান ঘর

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

খুলনার কয়রার দেওলিয়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাজারের মৎস্য ব্যবসায়ীদের ঘরে আগুন লাগে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফজাল ও মনিরুল ইসলামের মৎস্য ব্যবসার ঘরে থাকা ককশিট থেকে আগুনের সূত্রপাত হয়। পাশ্ববর্তী গাজী ট্রেডার্সের ক্রোকারিজের দোকান মুহূর্তের মধ্যে পুড়ে যায়। আগুন ছড়িয়ে পড়লে মনছুর মোড়লের বসত ঘর, আজগর মোড়লের চায়ের দোকান, বাবুর চায়ের দোকানসহ আশপাশের কমপক্ষে ১৫ টি ঘর আগুনে পুড়ে যায়। তাৎক্ষণিক খবর পেয়ে কয়রা ফায়ার সার্ভিস ও পুলিশ সদসরা ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। প্রায় একঘণ্টার অভিযানে আগুন নেভানো সম্ভব হয়। কোন মানুষ হতাহত না হলেও আসবাবপত্র, অবকাঠামোসহ কমপক্ষে ১৫ টি দোকানের মালামাল পুড়ে ব্যাপক ক্ষতি হয়।

কয়রা স্টেশনের ফায়ার সার্ভিসের টিম লিডার গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বাজারের কমপক্ষে ১৫ টি দোকান ঘর পুড়েছে। ক্ষয়ক্ষতির আর্থিক পরিমাণ এখনো নিরুপণ করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ