Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের ঐতিহাসিক এশায়াত সম্মেলন ২ ডিসেম্বর

চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

 আগামী শুক্রবার ঢাকার গুলিস্থান কাজী বশির মিলনায়তন সম্মুখস্থ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে ঐতিহাসিক এশায়াত সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান মেহমান থাকবেন কাগতিয়া দরবার শরীফের পীর আল্লামা প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ মুনীরুল্লাহ আহমাদী।

সম্মেলন উপলক্ষে গত শুক্রবার বাদে আসর বায়েজিদস্থ আরেফিন নগর কমপ্লেক্সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও সিনেট সদস্য ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন প্রফেসর ড.জালাল আহমদ, ভাইস-প্রিন্সিপাল মুহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা মুহাম্মদ শফিউল আলম, মাওলানা মুহাম্মদ আব্দুল হক, মাওলানা কাজী মুহাম্মদ ইসমাইল, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ সরওয়ার কামাল, আলহাজ্ব মোহাম্মদ শহীদ উল্লাহ, অধ্যাপক মুহাম্মদ অলি আহাদ প্রমুখ। সম্মেলন বাস্তবায়ন পরিষদের বিভিন্ন উপ-পরিষদের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কগণ তাদের স্ব স্ব পরিষদের চূড়ান্ত প্রস্তুতির উপর বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ