Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে গণধর্ষণের শিকার গৃহবধূ : গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভাইকে অপহরণকারীদের কাছ থেকে মুক্ত করতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সকালে উপজেলার শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকরা হলেন, উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকার মোয়াজ্জেম মিয়ার ছেলে সাগর ও একই এলাকার দুলাল মিয়ার ছেলে মাছুম মিয়া।

মামলা এজাহার সূত্রে জানা যায়, গৃহবধূর ভাই একজন পিকআপ চালক। গত ২৫ নভেম্বর দিবাগত রাত ১ টার দিকে গৃহবধূর ভাই নরসিংদী থেকে মৈকুলী তাদের বাসায় আসছিল। এ সময় তুষার, সাগর ও মাছুম নামে তিন যুবক পিকআপ আটকে তাকে অপহরণ করে নিয়ে উপজেলা বরপা শান্তিনগর এলাকার একটি বাড়িতে আটকে রাখে। এসময় অপহরণকারীরা গৃহবধূকে ফোনে দিয়ে বলে তার ভাইকে ছাড়ার জন্য ৫০ হাজার মুক্তিপণ নিয়ে শান্তিনগর যেতে বলেন। পরে রাত সাড়ে ৩টার দিকে গৃহবধূ ২০ হাজার টাকা নিয়ে ভাইকে ছাড়াতে গেলে অপহরণকারী ৩ জনসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে তাকে গণধর্ষণ করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ন কবির মোল্লা বলেন, এ ব্যাপারে গৃহবধূ বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। পরে তাদের গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ