Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিআইবিএম ও সিএসবিআইবির যৌথ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) ও সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ (সিএসবিআইবি)-এর যৌথ উদ্যোগে ২ দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশন অব সুুকূক’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা গত ২৩ ও ২৪ নভেম্বর বিআইবিএম মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ বিআইবিএম’-এর প্রশিক্ষণ বিভাগের পরিচালক মোহাম্মদ সোহেল মোস্তফা, সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমাদ, বোর্ডের সেক্রেটারি জেনারেল মো. আবদুল্লাহ শরীফ, বিআইবিএম-এর সহযোগী অধ্যাপক ড. মো. মহব্বত হোসেন ও সহকারী অধ্যাপক মিসেস তাহমিনা রহমান।
প্রশিক্ষণ কর্মশালায় সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, দ্য হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং কর্পোরেশন লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, দি সিটি ব্যাংক লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর মোট ২৮ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়। সিএসবিআইবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ