Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে : পার্বত্য মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৯:২৬ পিএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। তাঁর কারণেই সমতলের মত পার্বত্য চট্টগ্রামেও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ।

আজ জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত বাঙ্গালা সরকারি কলেজের একাডেমিক ভবন, আই সি টি ভবন ও ছাত্রাবাসসহ শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

এ সময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল আলম, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা নিবার্হী কর্মকর্তা শান্তনু কুমার দাস, উন্নয়ন নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, বাঙ্গালহালিয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক মিয়া, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ির ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ