Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় ছাত্রদল নেতাকে হামলার প্রতিবাদে ডোমারে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৮:২৭ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ডোমার উপজেলা ছাত্রদল।

শনিবার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ এর নেতৃত্বে ডোমার উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে ডোমার বাটার মোড়ে এক সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে ছাত্রদল নেতাকে হামলার নিন্দা ও বিচার দাবী করে উপজেলা ছাত্রদলের সদস্য রুবেল রিমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরানুল হক আনোয়ার, সাবেক ছাত্রনেতা লোকমান হোসেন লাভলু, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আনজারুল ইসলাম, ছাত্রদল ডোমার সরকারি কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল ইসলাম কাজল, উপজেলা জিসাস এর সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, ডোমার সদর ইউনিয়ন ছাত্রদল নেতা সলেমান বিন বাপ্পি, ভোগডাবুড়ী ইউনিয়ন ছাত্রদল নেতা রাকিব ইসলাম, জোড়াবাড়ি ইউনিয়ন ছাত্রদল নেতা হিমু ইসলাম, পাঙ্গা মটুকপুর ইউনিয়ন ছাত্রদল নেতা লায়ন ইসলাম, বামুনিয়া ইউনিয়ন ছাত্রদল নেতা আব্দুল বাতেন, গোমনাতী ইউনিয়ন ছাত্রদল নেতা ডা. সোহেল সহ উপজেলার ১০ টি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ