Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাইয়ের শাবলের আঘাতে ভাই নিহত

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কাঠালবাড়ি গ্রামে পারিবারিক জমি নিয়ে পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের লোহার সাবলের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। নিহত হিরন মিয়া (৪২)। সে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের সুরুজ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দোয়ারাবাজার উপজেলার কাঠালবাড়ির গ্রামের সুরুজ আলীর ৩ ছেলের মধ্যে পারিবারিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুরে তাদের মেজো ভাই নূর মোহাম্মদ মিল্টন মাছ ধরতে ছিলেন এসময় বড় ভাই রিপন মিয়া ও তার স্ত্রী রোকসানা বেগম বাধা দিলে ৩ ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এসময় ছোট ভাই হিরন মিয়া তার বড় ভাইর স্ত্রী রোকসানা বেগমকে কাঠ দিয়ে মাথায় বাড়ি মারলে মাথা ফেটে যায়।
পরে ৩ ভাই ও তাদের স্ত্রীরা সংঘর্ষে জড়ান। এসময় বড় ভাই রিপন মিয়া লোহার সাবল দিয়ে ছোট ভাই হিরন মিয়ার পেটে ঘা দিয়ে গুরুতর আহত হয়ে মাঠিতে পড়ে যান। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলো গত শুক্রবার রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হিরন মিয়ার মৃত্যু হয়। এসময় আহত হন আরও ৩ জন।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক ঝামেলা নিয়েই তাদের ভাই-ভাবীদের মধ্যে সংঘর্ষ হয়, এসময় বড় ভাই লোহার সাবল দিয়ে ছোট ভাই হিরন মিয়াকে পেটে আঘাত করলে সে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাকিরাও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ