Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ ভোটের মাধ্যমে ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিবে - ঝালকাঠিতে আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৬:৪৭ পিএম

ধর্মের নাম ভাঙিয়ে জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদেরকে এই দেশের মানুষ দাঁতভাঙা জবাব দিবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার চামটা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না, অস্ত্র নিয়ে মানুষ হত্যা করে জবাবা দেয় না; ভোটের মাধ্যমে ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিবে।

আওয়ামী লীগ ব্যালটযুদ্ধে বিশ্বাস করে জানিয়ে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, আমরা ব্যালটের মাধ্যমে বুঝিয়ে দেবো, জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। আগামী সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে প্রমান করতে হবে, তার উন্নয়নে আমরা যে ঋণি, সেই ঋণ শোধ করতে হবে।

বাসন্ডা ইউনিয়ন আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিনরুজ্জামান মনির। এর আগে তিনি ফলক উন্মেচন করে একটি সড়ক ও একটি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ