Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মমেক হাসপাতালের থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু, তদন্ত কমিটি গঠিত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৬:২৫ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৩ তলা থেকে লাফ দিয়ে পড়ে মনোয়ার হোসেন (৪০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। তবে কেন বা কি কারনে এই ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। শনিবার (২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে হাসপাতালের তিন তলার ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে লাফিয়ে পড়ে এই রোগীর মৃত্যু হয়।

এই ঘটনায় ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম ফরাজী।

তিনি বলেন, এই রোগীর সুচিকিৎসা চলছিল। কিন্তু কেন বা কি কারণে এই ঘটনা ঘটেছে। তা অনুসন্ধানে তদন্ত চলছে। এতে কেউ দোষী প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিহত মনোয়ার হোসেন জেলার হালুয়াঘাট উপজেলার উযাপাড়া এলাকার মো: শরিফ মিয়ার ছেলে বলে জানা গেছে।

সূত্র জানায়, গত ২৩ নভেম্বর মনোয়ার হোসেন হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে সার্জারি ইউনিট-২ ভর্তি হন। এর পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ স্থানান্তর করা হয়। পরে ঘটনার দিন বেলা ১১টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলেই ওই রোগী মারা যায়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মনোয়ার হোসেনের সাথে হাসপাতালে আরও দুইজন ছিল। ঘটনার সময় রোগী মনোয়ার হোসেনকে রেখে তার সাথের একজন ঘুমাচ্ছিল। অপরজন বাইরে গেলে এই ঘটনা ঘটে।

ওসি আর জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্ত করে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ