Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিবাহবিচ্ছেদের পথে জর্জ ক্লুনি-আমাল আলামুদ্দিন

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা জর্জ ক্লুনি এবং আমাল আলামুদ্দিন এখন আলাদা বসবাস করছেন এবং বিবাহবিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। প্রতিবেদন থেকে জানা গেছে ৩০০ মিলিয়ন ডলারে তাদের বিবাহবিচ্ছেদের মীমাংসা হতে পারে।
ওকে! ম্যাগাজিন জানিয়েছে : আমাল জর্জের বিবাহবিচ্ছেদের ঘোষণা! ৩০০ মিলিয়ন ডলারের ছাড়াছাড়িতে হলিউডে আলোড়িত।
এক সূত্র বলেছে : “আমাল সন্তানাদি চাচ্ছিলেন, জর্জ নন। বিবাহবিচ্ছেদের পর তিনি (আমাল) বিপুল অর্থ-সম্পদ আর তার (জর্জ) লেক কোমোর ভিলাটি পাবেন।” সূত্র আরও জানিয়েছে তাদের অসন্তোষের দীর্ঘ তালিকা থেকে এই বিবাহবিচ্ছেদ হচ্ছে। সূতর বলেছে, “তারা পরস্পরকে ভালবাসলেও উপলব্ধি করেছে তাদের চাওয়া ভিন্ন। যখন তারা এক হয়েছিলেন তাদের বন্ধুরা ধরে নিয়েছিল তারা খুঁতহীন জুড়ি। কিন্তু এখন তাদের অনেকেই তাদের আলাদা দেখতে চায়।”
সন্তান নেয়ার জন্য আমালের তাগিদ প্রথমে মেনে নিলেও শেষে জর্জ অনীহা প্রকাশ করেন এতে আমাল ভেঙে পড়েন। এছাড়া আমালের বিলাসবহুল, অভিজাত ও খরুচে জীবনধারাও জর্জের পছন্দ হচ্ছিল না। আর এর ফলে পাওয়ার কাপল বলে খ্যাত এই দম্পতি আলাদা বসবাস শুরু করেন।
২০১৪ সালে জর্জ ব্রিটিশ মানবাধিকার আইনজীবী আমালকে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ