Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইজতেমায় বৃদ্ধের মৃত্যু

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


নীলফামারীতে জেলা ইজতেমা প্রাঙ্গণে জসর উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার মৃত কাচুয়া মামুদের ছেলে। মৃত জসর উদ্দিনের নাতী মিজান সিদ্দিক জানান, বার্ধক্যজনিত করনে তিনি ইন্তেকাল করেছেন। ইজতেমার উদ্দেশে রওনার পূর্বে তিনি সুস্থ ও স্বাভাবিক ছিলেন। জানা যায়, গত বৃহ¯পতিবার দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন স¤পন্ন হয়। জেলা তাবলীগ জামাতের আমীর ও নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইজতেমায় এসেছিলেন তিনি। রাতে ঘুমানো অবস্থায় তার মৃত্যু হয়। গত বৃহ¯পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়।
গোমনাতি ইউপি চেয়ারম্যান আহমেদ ফয়সাল শুভ জানান, ৬৫ বছর বয়সী জসর উদ্দিনের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন স¤পন্ন হয়েছে। এদিকে বৃহ¯পতিবার ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ