Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে ক্যারিয়ার বিষয়ে ব্যতিক্রমী কর্মশালা

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফটিকছড়িতে গ্র্যাজুয়েশন শেষ করা চাকরি প্রত্যাশী তরুণ-তরুণীদের চাকরির বাজারে যোগ্য করে তোলার বিভিন্ন ধাপ সম্পর্কিত ব্যতিক্রমী ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দিনভর ফটিকছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে ফিয়েস্তা অনুষ্ঠানটির আয়োজন করেন রোটারি ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেট।

এতে প্রধান অতিথি ছিলেন, ফটিকছড়ির সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। রোটারি ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেটের সভাপতি ডা. মো. জয়নাল আবেদীন মুহুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির রাহমান সানি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।

ডা. হাফিজুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ নেতা আবু তালেব চৌধুরী, ফটিকছড়ি মেয়র মো. ইসমাঈল হোসেন, ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, আ.লীগ নেতা সাদাত আনোয়ার সাদী, জেএইচএম ইন্টারন্যাশনালের ডিএমডি মো. মেহেদী হাসান বিপ্লব প্রমুখ।

এতে মোটিভেশনাল স্পীকার হিসেবে বক্তব্য রাখেন, আয়মান সাদিক, তানভীর শাহরিয়ার রিমন, জিবরান আহমেদ, শারমিন সুলতানা প্রমুখ। মোটিভেশনাল বক্তারা জব ফেয়ার, স্পট ইন্টারভিউ, সিভি ক্লিনিক, ক্যারিয়ার গাইডলাইন, পারসোনাল গ্রুমিং, নেটওয়ার্কিংসহ নানা বিষয়ে তরুণদের উদ্দীপনামূলক আলোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ