Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাদ আসর বরিশালে বিশ্ব জাকের মঞ্জিলের ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা শুরু হচ্ছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:২৬ পিএম

বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের আয়োজনে বরিশালে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা শুরু হচ্ছে বাদ আসর। মহানগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ মাঠে কিছুক্ষনের মধ্যেই জুমার নামাজ আদায় করবেন জাকেরান ও আশেকান সহ সর্বস্তরের মুসুল্লীয়ানগন।

বাদ আসর থেকে এ্যাডভোকেট আলহাজ নুর মোহম্মদ হাওলাদার ছাহেবের সভাপতিত্বে এ মাহফিলে বিশ^ জাকের মঞ্জিলের বিশিষ্ট খাদেম ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেমে দ্বীন আলহাজ মুফতি মাওলানা আবু নাসের জেহাদী, আলহাজ মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী, মুফতি মাওলানা আলাউদ্দিন জেহাদী, মুফতি মাওলানা জহিরুল ইসলাম ফরিদী ও ক্বারী মাওলানা রুহুল আমীন সিদ্দিকী ছাহেব সহ প্রখ্যাত ওলামায়ে কেরামগন ওয়াজ করবেন বলে জানা গেছে।

বিশ্ব জাকের মঞ্জিলের আগামী উরশ শরিফের আগে দেশের ৮টি বিভাগীয় সদরে যে আজিমুশ্বান ইসলামী জলছার আয়োজন করা হয়েছে বরিশালেও তার একটি জলছার আয়োজন করা হয়েছে। আজ বিকেল থেকে অনুষ্ঠেয় বরিশাল বিভাগীয় সদরের এ জলছায় সমগ্র দক্ষিণাঞ্চলের জাকেরান ও আশেকানবৃন্দ সহ সর্বস্তরের মুমিন মুসলমানগন অংশ নেবেন বলে আশা করা হচ্ছে ।
এ মাহফিলে সম্পূর্ণ পর্দা রেখে মহিলাদের বসার ব্যবস্থা রাখা হয়েছে বলে মাহফিল এন্তেজাম কমিটির পক্ষ থেকে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ