Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদল নেতাকে হামলার প্রতিবাদে ডোমারে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১০:৩৫ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ডোমার উপজেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাদ মাগরিব উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদুল ইসলামের নেতৃত্বে ডোমার বাজার মুচির মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে ডোমার বানোয়ারী মোড়ে এক সমাবেশে মিলিত হয়।

ছাত্রদল নেতাকে হামলার নিন্দা ও বিচার দাবী করে বক্তব্য রাখেন ডোমার উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা বিএপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ বসুনিয়া সজিব।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডোমার উপজেলা ছাত্রদলের উপজেলা যুগ্ম আহ্বায়ক মজিদুল ইসলাম, যুবদল নেতা হাসানুর আলম রিমুন, পৌর আহ্বায়ক রাহিমুজ্জামান রুপক, সদস্য সচিব রাসেল আহমেদ শাওন, ডোমার সরকারী কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক ফাহিম ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ