Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বদলগাছীতে ককটেল নিক্ষেপের অভিযোগে বিএনপির ৮ নেতা আটক

বদলগাছী (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:০২ এএম

নওগাঁর বদলগাছী উপজেলা শহরে ককটেল বিষ্ফোরণের অভিযোগে বিএনপির ৮ নেতাকে আটক করেছে পুলিশ। পুলিশের জানায়, গত মঙ্গলবার আওয়ামী লীগ নেতা স্বাধীন স্মরণে ছাত্রলীগ ও যুবলীগ, সেচ্ছাসেবক লীগের একটি শোক মিছিলকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে বিএনপি নেতা কর্মীরা। এ অভিযোগে বিএনপির ৮জনকে আটক করা হয়। তারা হলেন- মামুনুর রশিদ বাবু, বাবুল হোসেন মণ্ডল, শিহাবুল, সহিদুল, আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ, রবিউল হাসান ও আবু রায়হান।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু খালেদ বুলু জানতে চাইলে তিনি বলেন , আমি আরচা স্কুলে একটি ভবন উদ্বোধনী অনুষ্ঠানে এমপির সঙ্গে ছিলাম। এ বিষয়ে আমি তেমন কিছু সঠিক জানি না। উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল বলেন , বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশকে সফল করার লক্ষ্যে আমার বাসায় প্রস্তুতি সভা করছিলাম। যথারীতি সভা শেষে দুপুরের খাওয়া দাওয়া চলছিল। এসময় মেইন সড়কে যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ পটকা ফাটিয়ে চলে যায়। এ ঘটনায় আমার দলের ৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। উপজেলা যুবদল নেতা আ. রাজ্জাক বলেন, আমরা ভয়ভীতি নিয়ে পথ চলি, ককটেল বা পটকা ফাটানোর প্রশ্নই আসেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ