Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপ বিএনপি অফিস ভাঙচুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:০২ এএম

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপে ৪ ছাত্রলীগ নেতা আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার পর স্থানীয় বিএনপি অফিসে ভাঙচুর করেছে বিক্ষুব্ধরা। পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত দুটি ককটেল উদ্ধার করেছে। এঘটনায় গতকাল বৃহস্পতিবার আদমদীঘি উপজেলা বিএনপির ও অঙ্গসংগঠনের ৩৭ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

জানা যায়, সারাদেশে বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে বুধবার সন্ধ্যা ৭ টারদিকে আদমদীঘি উপজেলা যুবলীগের মিছিল বের হয়। এসময় স্থানীয় পুরাতন সোলালী ব্যাংকের সামনে মিছিলটি পৌঁছিলে ৪টি ককটেল নিক্ষেপ করা হয়। এসময় দুইটি ককটেল বিস্ফোরিত হয় ্এবং খবর পেয়ে পুলিশ অবিস্ফোরিত আবস্থায় দুটি ককটেল উদ্ধার করেছে। এতে ছাত্রলীগ নেতা মশিউর রহমান পলাম, মৃদুল, রিফাত, বাপ্পি ও রাসেল আহত হয়েছে। আহতদের আদমদীঘি সদর উপজেলা হাসপাতালে র্ভতি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ