Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজের ঘটনায় ২ পুলিশ সদস্য ক্লোজড

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৯:০১ পিএম

ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে মেঘনা নদীতে পড়ে নোমান নামে এক যুবক নিখোঁজ হন। এ ঘটনায় দৌলতখান থানার কনস্টেবল সজীব ও রাসেলকে ক্লোজড করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে দৌলতখান থানা সংলগ্ন পাতার খাল মাছঘাট এলাকায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়ে যায় নোমান। পরে স্থানীয় জেলেরা মেঘনায় অনেক খোঁজাখুঁজি করেও নিখোঁজ নোমানের হদিস পায়নি। বিকালের দিকে পুলিশের একটি দল নদীতে উদ্ধারে নামে। এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশের উদ্ধারকারী টিম নোমানের খোঁজ পায়নি।

প্রত্যক্ষদর্শীরা ও নিখোঁজ নোমানের পরিবার জানায়, নোমান স্থানীয় আরও কয়েকজন জেলে মিলে পাতার খালের মাছ ঘাটের নদী তীর সংলগ্ন ইটপাথরের আড়ালে বসে তাস খেলছিল। এসময় পুলিশ তাদের ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ দেয় তারা। এদের মধ্যে রিয়াজ ও ফারুক সাঁতার কেটে ডাঙায় উঠতে সক্ষম হলেও তীব্র স্রোতে নোমান তলিয়ে যায়।

এঘটনার সংবাদ পেয়ে পুলিশের এএসপি (সার্কেল) আসাদুজ্জামান নদী তীর এলাকার ঘটনাস্থলে এসে সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে এসে স্থানীয়দের থেকে ঘটনাটি জানলাম। নোমানকে উদ্ধারে কাজ অব্যাহত রয়েছে। পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত দুই কনস্টবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এদিকে নিখোঁজ জেলে নোমানের স্ত্রী নাসরিনের আহাজারি ও বিলাপে নদী তীর এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।

দৌলতখান পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সিরাজ উদ্দিন জানান, ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ