Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ১৬ ঘন্টাপর লাশ মিললো পুকুরে

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৮:০৯ পিএম

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১৬ ঘন্টা পর শারীরিক প্রতিবন্ধী এক যুবকের লাশ মিললো পুকুরে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার গোপালখিলার পূর্ব-দক্ষিণপাড়া থেকে ওই লাশ উদ্ধার করা হয়। শারীরিক প্রতিবন্ধী ওই যুবকের নাম ফরহাদ আলী (৩২), তিনি একই এলাকার আইয়ূব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত আটটার দিকে ফরহাদ আলী রাতের খাবার খেয়ে বাইরে বের হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ মেলেনি। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা ফরহাদ আলী বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে বিকেলে পুলিশ এসে পুকুর থেকে ফরহাদ আলীর লাশ উদ্ধার করে। এসময় তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

গড়জরিপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ জলিল বলেন, গতকাল রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন, আজ তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে রাতেই মারা যান ফরহাদ আলী।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় বলেন, এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ