Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল পন্ড

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৬:১৩ পিএম

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পন্ড হয়ে গেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুরে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণ থেকে বের হয়ে বাজারের গোডাউন এলাকায় পৌঁছলে পুলিশ বাধা দেয়। এসময় নেতাকর্মীরা দিকবেদিক ছুটোছুটি করতে থাকে। একপর্যায়ে তাদের বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়। এঘটনার পর থেকে গোডাউন রোড এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

জেলা ছাত্রদলের দায়িত্বশীল এক নেতা বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলা, ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম জাসামকে গুম করার অপচেষ্টা ও সারা দেশে সাঁড়াশি গ্রেপ্তারের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়। পুলিশের বাঁধার মুখে পড়ে মিছিল পন্ড হয়ে যায়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে বাধা দিয়েছে। এ সময় ঘুষি-লাথি মেরে কয়েকজন নেতাকর্মীকে আহত করে পুলিশ।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা আক্রমণাত্মক ছিল। বাজারে যানজট সৃষ্টি করে তারা মিছিল বের করে। এতে বাধা দিলে তারা পুলিশের উদ্দেশ্যে ইট-পাটকেল ছোড়ে। পরে তাদের মিছিল ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ