Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে এক ইউপি সদস্যকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বত্তরা, হাসপাতালে ভর্তি

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৪:২৭ পিএম

মাদারীপুরে এক ইউপি সদস্যকে গ্রাম্য দলাদলির জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।
পুলিশ ও তার পরিববার সূত্রে জানা গেছে, বুধবার (২৩ নভেম্বর) রাত আনুমানিক ৮ টার দিকে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাশী (৫০) ঘটকচর বাজার থেকে পেয়ারপুর গ্রামের বাড়িতে একাই আসছিল। বাড়ি আসার পথে আলী ইসলাম তালুকদারের বাড়ির একটি ব্রীজের কাছে আসলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বত্তরা গ্রাম্য দলাদলির জেরে তাকে বেধড়ক ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে। এর তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এই বিষয়ে ইউপি সদস্য মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বলেন, ‘আমার আব্বাকে রাতের আঁধারে কুপিয়ে হত্যার চেষ্টা যারা করেছে পুলিশ ও প্রশাসনের কাছে দাবী করছি আমরা যেন এই ঘটনার সুষ্ঠু বিচার পাই। আমার আব্বার যে অবস্থা সে এখন বাচে নাকি মারা যায় সেটি নিয়েই আমরা এখন বেশি চিন্তিত। আমরা তার সু-চিকিৎসা করানোর চেষ্টা করছি।’
এই ঘটনায় এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি বলে জানিয়েছেন মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী। তিনি বলেন,‘অভিযোগ পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব। এখনো থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ