Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীরা ঢাকঢোল বাজিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিচ্ছেন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৩:১৫ পিএম

যশোরে প্রধানমন্ত্রীর জনসমাবেশে ঢাকঢোলের তালে নেচে-গেয়ে যোগ দিচ্ছেন দূর-দূরান্ত থেকে আসা নারীরা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) দুপুরে যশোর সিভিল কোর্ট মোড়ে এমন চিত্র দেখা যায়।
সরেজমিনে দেখা যায়, মহিলা নেতাকর্মীদের মিছিলে নারীরা লাল-সবুজ শাড়ি পরিধান করে বর্ণিল সাজে ঢাকঢোল বাজিয়ে দল বেধে সমাবেশস্থল যশোর শামস উল হুদা স্টেডিয়ামে গিয়ে জড়ো হচ্ছেন। বাদ্যযন্ত্রের তালে তালে নানা অঙ্গভঙ্গিতে নেচে গেয়ে উৎসবমুখর পরিবেশে সৃষ্টি করেছেন তারা। তাদের মিছিলের বহরে রয়েছেন পুরুষ নেতাকর্মীরাও। মিছিলে শৃঙ্খলা রাখতে দায়িত্ব পালন করছে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারযোগে যশোরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যশোরে অবস্থিত বিএএফ একাডেমিতে বাংলাদেশ বিমান বাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেন তিনি। দুপুরে যশোরের শামস উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রীর বক্তব্য প্রদান করবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোটা যশোর জেলা এখন নিরাপত্তার চাদরে ঢাকা। বৃহত্তর যশোর জেলাসহ খুলনা বিভাগের ১০ জেলা থেকেও কয়েক লাখ নেতাকর্মী এ সমাবেশে যোগদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ