Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের উদ্যোগে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা শুক্রবার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১:২৪ পিএম

বিশ‌্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের আয়োজনে বরিশালে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা অনুষ্ঠিত হচ্ছে শুক্রবার। মহানগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ মাঠে শুক্রবার বাদ আসর থেকে এ মাহফিল শুরু হবে। বিশ্ব জাকের মঞ্জিলের আগামী উরশ শরিফের আগে দেশের ৮টি বিভাগীয় সদরে আজিমুশ^ান ইসলামী জলছার আয়োজন করা হয়েছে। বরিশাল বিভাগীয় সদরের এ জলছায় সমগ্র দক্ষিণাঞ্চলের জাকেরান ও আশেকানবৃন্দ সহ সর্বস্তরের মুমিন মুসলমানগন অংশ নেবেন বলে জানা গেছে।
এ্যাডভোকেট আলহাজ নুর মোহম্মদ হাওলাদার ছাহেবের সভাপতিত্বে এ মাহফিলে বিশ^ জাকের মঞ্জিলের বিশিষ্ট খাদেম ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেমে দ্বীন আলহাজ মুফতি মাওলানা আবু নাসের জেহাদী, আলহাজ মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী, মুফতি মাওলানা আলাউদ্দিন জেহাদী, মুফতি মাওলানা জহিরুল ইসলাম ফরিদী ও ক্বারী মাওলানা রুহুল আমীন সিদ্দিকী ছাহেব সহ প্রখ্যাত ওলামায়ে কেরামগন ওয়াজ করবেন বলে জানান হয়েছে।
মাহফিলে সম্পূর্ণ পর্দা রেখে মহিলাদের বসার ব্যবস্থা রাখা হয়েছে বলে মাহফিল এন্তেজাম কমিটির পক্ষ থেকে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ