Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রামীণ টেলিকমের এমডিসহ তিনজনকে আবারো দুদকে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নোবেল বিজয়ী একমাত্র বাংলাদেশী অর্থনীতিবিদ ড.মুহাম্মদ ইউনূসের মালিকানাধীন ‘গ্রামীণ টেলিকম’র ব্যবস্থাপনা পরিচালক নাজমুল ইসলামসহ ৩ জনকে আবারও জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতকাল বুধবার সংস্থার উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বে একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের মুখোমুখি অপর দুই কর্মকর্তা হলেন, আশরাফুল হাসান ও পারভীন মাহমুদ।
শ্রমিক কর্মচারীদের কল্যাণ তহবিলের অর্থ আত্মসাৎ এবং অন্তত ৩ হাজার কোটি টাকা পাচার সংক্রান্ত অভিযোগ অনুসন্ধান প্রক্রিয়ায় তাদের দ্বিতীয়বারের মতো জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে গত ২৫ আগস্ট প্রথম দফায় নাজমুল হাসানকে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ২৮ জুলাই গ্রামীণ টেলিকম পরিচালনা পর্ষদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শকের পাঠানো একটি অভিযোগের ভিত্তিতে এই অনুসন্ধান শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ