Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রদল সভাপতি-সম্পদকের ওপর হামলার প্রতিবাদে ময়মনসিংহে খন্ড খন্ড বিক্ষোভ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৯:২৯ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ময়মনসিংহে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। বুধবার (২৩ নভেম্বর) রাত ৭টার দিকে ময়মনসিংহ শহরের বেশ কয়েকটি এলাকায় খন্ড খন্ড ভাবে এই বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের কয়েকটি গ্রুপ।

এ সময় মিছিলকারিরা এই হামলার প্রতিবাদ জানিয়ে সরকার বিরোধী শ্লোগান দেয়। এর মধ‍্যে ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সুরুজের নেতৃত্বে শহরের হরিকিশোর রায় রোড এলাকায় একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

একই ঘটনার প্রতিবাদে শহরের বাউন্ডারি রোড ও নতুন বাজার সড়কে বিক্ষোভ মিছিল করেছে মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হাকিম আজিজের নেতৃত্বে একদল নেতাকর্মী। অপরদিকে শহরের পাটগুদাম এলাকায় উত্তর জেলা ছাত্রদল নেতা সাইফুজ্জামান সরকার শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল নেতাকর্মীরা।

এছাড়াও দক্ষিণ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলামের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

এসব মিছিল শেষে পৃথক পৃথক সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, চোরাগুপ্তা সন্ত্রাসী হামলা করে ছাত্রদলকে ভয় দেখানো যাবে না। আগামী দিনে রাজপথে আওয়ামী সন্ত্রাসীদের প্রতিটি হামলার কঠোর জবাব দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ